প্রেস রিলিজ :: বিপ্লবী ছাত্র-যুব আন্দোলনের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত

Posted: জুলাই 14, 2018 in মতাদর্শ
ট্যাগসমূহ:, ,

বিপ্লবী ছাত্রযুব আন্দোলন

জাতীয় কমিটি

তারিখ: ১৩ জুলাই ২০১৮

সাম্রাজ্যবাদ, সম্প্রসারণবাদ, আমলামুৎসুদ্দি পুঁজিবাদ ও সামন্তবাদবিরোধী নয়াগণতান্ত্রিক শিক্ষানীতি প্রতিষ্ঠার লক্ষ্যে নয়াগতান্ত্রিক বিপ্লব বেগবান করুন” ও “সমাজতন্ত্রকমিউনিজমের লক্ষ্যে মার্ক্সবাদলেনিনবাদমাওবাদের আদর্শে সজ্জিত হোন” এই স্লোগানকে ধারণ করে বিপ্লবী ছাত্রযুব আন্দোলনের ৬ষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল ১৩ জুলাই ২০১৮, শুক্রবার ঢাকাস্থ শিশু কল্যা পরিষদ মিলনায়তনে সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিল উদ্বোধন করেন নয়াগতান্ত্রিক গণমোর্চার সভাপতি কমরেড জাফর হোসেন ও সভায় সভাপতিত্ব করেন কাউন্সিল প্রস্তুতি কমিটির সমন্বয়ক কমরেড বিপ্লব ভট্টাচার্য্য। কাউন্সিল কমরেড আহনাফ আতিফ অনিককে সভাপতি করে ১৩ সদস্য বিশিষ্ট জাতীয় কমিটি গঠন করে।

উদ্বোধনী সমাবেশের পূর্বে লাল পতকা এবং মার্ক্সএঙ্গেলসলেনিনস্তালিনমাও সেতুঙএর ছবি সংবলিত একটি মিছিল প্রেসক্লাব থেকে শুরু হয়ে সম্মেলন স্থলে হাজির হয়। সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দকমরেড মাসুদ খান, কমরেড ব্রিগেডিয়ার (অব.) জাহাঙ্গীর হোসাইন, কমরেড হাসান ফকরী প্রমুখ। বিশিষ্ট বুদ্ধিজীবী জ্বালানী গবেষক কমরেড বিডি রহমত উল্লাহ, লেখক কমরেড সৈয়দ আবুল কালাম, বিপ্লবী ছাত্রযুব আন্দোলনের প্রাক্তন নেতৃবৃন্দের মধ্যে কমরেড শাহজাহান সরকার, কমরেড সাইফুজ্জামান বুলবুল এবং ছাত্রযুব আন্দোলনের ভাতৃপ্রতিম সংগঠন বিপ্লবী শ্রমিক আন্দোলনের কমরেড ফয়সাল আহমেদ, কৃষক মুক্তি সংগ্রামের নেতা কমরেড আমিনুল হক, বিপ্লবী নারী মুক্তির কমরেড নাসিমা নাজনীন, আদিবাসী মুক্তিমোর্চার কমরেড রেমিন চাকমা এবং লিখিত বক্তব্য প্রেরণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমিরিটাস অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী

এছাড়াও বিভিন্ন প্রগতিশীল ছাত্র সংগঠন ও বুদ্ধিজীবিগণ বক্তব্য রাখেন। বক্তাগণ সমাজ বদলের অগ্রগ্রামী সংগঠন হিসেবে বিপ্লবী ছাত্রযুব আন্দোলনের সাফল্য কামনা করেন।

.

বার্তা প্রেরক

প্রিয়া

প্রচার ও প্রকাশনা সম্পাদক

বিপ্লবী ছাত্রযুব আন্দোলন

ফোন: ০১৭৩৭২৮৪০৬৩

Advertisements

মতামত জানান...

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.