প্রেস বিজ্ঞপ্তি

ভারতীয় সম্প্রসারণবাদের প্রতিভু নরেন্দ্র মোদির আগমণের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচী থেকে নয়া গণতান্ত্রিক গণমোর্চার সভাপতি জাফর হোসেন, বিপ্লবী ছাত্রযুব আন্দোলনএর সহআহবায়ক জাকি সুমন এবং জাতীয় মুক্তি কাউন্সিলএর সদস্য মহিউদ্দিন আহমেদ ও দীপা মল্লিকের গ্রেফতারের প্রতিবাদে তীব্র নিন্দা

গুজরাটের কসাই, দক্ষিণ এশীয় প্রতিক্রিয়ার মোড়ল, জাতিজনগণের শত্রু নরেন্দ্র মোদির আগমণের প্রতিবাদে গণমোর্চাগণফ্রন্টমুক্তি কাউন্সিলগণমঞ্চের যৌথ উদ্যোগে আজ শনিবার, ৬ জুন ২০১৫ তারিখে, বিকেল সাড়ে চার টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠিত হয়। কর্মসূচীর শুরুতেই পুলিশ প্রশাসন কোনো ধরণের বুর্জোয়া গণতান্ত্রিক রীতিনীতির তোয়াক্কা না করেই সভা পণ্ড করে দিতে তৎপর হয়। এক পর্যায়ে নেতৃবৃন্দ পুলিশের সাথে বাকবিতণ্ডায় লিপ্ত হলে সমাবেশ স্থল থেকে গণমোর্চার সভাপতি জাফর হোসেন, বিপ্লবী ছাত্রযুব আন্দোলনএর সহআহবায়ক জাকি সুমন এবং জাতীয় মুক্তি কাউন্সিলএর সদস্য মহিউদ্দিন আহমেদ ও দীপা মল্লিককে গ্রেফতার করে।

শান্তিপূর্ণ এই সমাবেশে পুলিশী হামলা বর্তমান শাসকশ্রেণী আওয়ামী মহাজোট সরকারের চরম ফ্যাসিবাদী ও ভারতীয় দালালীর এক উজ্জ্বল নমুনা। আমরা, নয়া গণতান্ত্রিক গণমোর্চা ও সদস্য সংগঠন বিপ্লবী ছাত্রযুব আন্দোলন, বিপ্লবী শ্রমিক আন্দোলন, কৃষক মুক্তি সংগ্রাম, বিপ্লবী নারী মুক্তি ও আদিবাসী মুক্তি মোর্চা এই ঘটনার তীব্র নিন্দা এবং অবিলম্বে নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবী জানাই।।

————

বার্তা প্রেরক,

তৌহিদুল ইসলাম

প্রচার ও প্রকাশনা সম্পাদক

নয়া গণতান্ত্রিক গণমোর্চা

ফোন : ০১৯৫৭৪৮৮১৮৯

Advertisements

মতামত জানান...

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

w

Connecting to %s