বিপ্লবী শ্রমিক আন্দোলন কামরাঙ্গীর চর শাখার উদ্যোগে মহান মে দিবস উপলক্ষে পথ সভায় আওয়ামী লীগের গুন্ডাদের হামলার তীব্র নিন্দা জানাই

Posted: মে 5, 2015 in দেশ
ট্যাগসমূহ:, , , , , ,

৫ মে ২০১৫

may-day-1আন্তর্জাতিক শ্রমিক সংহতি দিবস উপলক্ষে আজ (২০১৫) বিপ্লবী শ্রমিক আন্দোলন ঢাকার কামরাঙ্গীর চর শাখার উদ্যোগে এক পথসভা অনুষ্ঠিত। পথসভায় সভাপতিত্ব করেন বিপ্লবী শ্রমিক আন্দোলন কামরাঙ্গীর চর শাখার সভাপতি আব্দুর রাজ্জাক। সভায় বক্তব্য রাখেন বিপ্লবী শ্রমিক আন্দোলনের সংগঠক তৌহিদুল ইসলাম, বিপ্লবী শ্রমিক আন্দোলনের জাহাঙ্গির, বিপ্লবী ছাত্রযুব আন্দোলনের জাকি সুমন। সভায় উপস্থিত ছিলেন নয়াগণতান্ত্রিক গণমোর্চার সভাপতি জাফর হোসেন।

সভার একপর্যায়ে স্থানীয় আওয়ামীলীগের পাণ্ডারা সভা বন্ধ করে দেয়ার চেষ্টা করে ও সভায় হামলা চালায়। তারা কর্মী সংগঠকদের নানাভাবে ভয় দেখানোর চেষ্টা করে। এমন পরিস্থিতিতে স্থানীয় জনগণ ও কর্মীদের প্রতিরোধের মুখে তারা পিছু হটতে বাধ্য হয়। আমরা এই হামলার তীব্র নিন্দা জানাই।

আমরা এই ঘটনাকে কোন বিচ্ছিন্ন ঘটনা মনে করি না। এটা বর্তমান আওয়ামী ফ্যাসিবাদী শাসনের নগ্ন ধারাবাহিকতা। আজ দেশব্যাপী আওয়ামী ফ্যাসিবাদী শাসন কায়েম হয়েছে। মহান মে দিবসে জনগণের সাধারণ ক্ষোভ প্রকাশের পথসভায় হামলা এই ফ্যাসিবাদী শাসনকেই উন্মোচন করে। যতদিন পর্যন্ত না শ্রমিকশ্রেণীর রাষ্ট্র ব্যবস্থা কায়েম হচ্ছে, ততদিন পর্যন্ত নানা রূপের ফ্যাসিবাদী শাসন থেকে জনগণের মুক্তি নেই। তাই দেশব্যাপী শ্রমিককৃষকের নেতৃত্বে উগ্র বল প্রয়োগে নয়াগণতান্ত্রিক বিপ্লবের মাধ্যমে এই রাষ্ট্র ব্যবস্থাকে চূর্ণবিচূর্ণ করতে হবে।।

———————-

বার্তা প্রেরক,

তৌহিদুল ইসলাম

সংগঠক, বিপ্লবী শ্রমিক আন্দোলন

Advertisements

মতামত জানান...

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s